Topbar Banner Topbar Banner Topbar Banner

এই গরমে কেন ব্যবহার করবেন - Brightening Cream ?

Apr 24, 2024
Yusera
এই গরমে কেন ব্যবহার করবেন - Brightening Cream ?

এই গরমে কেন ব্যবহার করবেন - Yusera Brightening Cream ?

 

আমরা সাধারনত শীতের সময় ত্বকের আদ্রতা নিয়ে বেশি সচেতন থাকি তবে অতিরিক্ত গরমেও স্কিনের যত্নে সচেতন হতে হবে। গরমে ত্বক থেকে ঘামের মাধ্যমে অতিরিক্ত পানি বের হয়ে যায় ,যার ফলে স্কিনে পানি শুন্যতা দেখা দিতে পারে।

Yusera Brightening Cream কেন ব্যবহার করবেন ?

 

যেকোন ধরনের স্কিন টাইপের জন্য- YuseraBrightening Cream সম্পুর্ন ন্যাচারাল হওয়ায় যেকোন ধরনের ত্বকের জন্য এটি প্রযোজ্য। স্কিনের ধরন যেমনই হোক Yusera Brightening Cream আপনার জন্য পারফেক্ট ।

 

লাইট-ওয়েট – Brightening Cream টি একদম হালকা হওয়ায় খুব সহজেই স্কিনের সাথে মিশে যায় ,যার ফলে আপনি বাহ্যিক অস্বস্তি বোধ করবেন না এবং এটি স্কিনের লেয়ারের সাথে মিশে খুব দ্রুত আপনার স্কিনের ন্যাচারাল গ্লো ফিরিয়ে আনবে।

 

সূর্যের ক্ষতিকর রশ্নি থেকে রক্ষা – গরমে বাইরে বের হলেই একটা বিষয় মাথায় থাকে সেটি হচ্ছে স্কিন রোদে পুড়ে ত্বকের বেহাল অবস্থা হবে কিনা। Yusera Brightening Cram –এ SPF-15 দেয়া আছে , যার ফলে বাইরে যাবার আগে আমাদের Brightening Cream ব্যবহার করলে আপনার স্কিন, সূর্যের ক্ষতিকর রশ্নি থেকে রক্ষা পাবে।

 

মেকাপ করার পুর্বে – যেকোন মেকাপের পুর্বে একটা লাইট ওয়েট মশ্চারাইজার আপনার স্কিনে মেকাপ বসাতে সাহায্য করে সেই  ক্ষেত্রে Yusera Brightening হবে আপনার অন্যতম সঙ্গি।

 

ব্রন , লালচে ভাব – গরমে অনেকের ব্রনের সমস্যা বেড়ে যায় আবার রোদে বেশিক্ষন থাকলে অনেকেরই স্কিনে লালচে ভাব দেখা যায় । Yusera এর Day Cream টি ব্যবহারের ফলে স্কিনের ব্রন ,লালচে ভাব সহ ক্ষতিগ্রস্থ ত্বকের ন্যাচারাল অবস্থায় ফিরিয়ে আনতে সাহায্য করবে।

 

বর্তমানে সারা পৃথিবীতে - Climate Change এর মাধ্যমে  এল নিনো ,লা নিনো এর প্রভাবে বৈশ্বিক তাপমাত্রায় এক বিশাল পরিবর্তন লক্ষ করা গেছে। পরিবর্তনশীল এই পরিবেশের ফলে এশিয়ায় জলবায়ুতেও এটি প্রভাব বিস্তার করেছে । জলবায়ুর পরিবর্তনের ফলে মানব দেহে ও  ত্বকে খারাপ প্রভাব পড়ছে । সূর্যের UV- রশ্নির ০ থেকে ২ কে ধরা হয় স্বাভাবিক , এর উপরে গেলেই তা ত্বকের বিভিন্ন জটিল রোগের কারন হয় । আমাদের দেশে আল্টাভায়োলেট রশ্নি বর্তমান দিন গুলোতে ১০ থেকে ১২ দেখা যায় । সেই ক্ষেত্রে ত্বকের হাইড্রেশন সহ , UV যেন ত্বকের ক্ষতি না করতে পারে সেই জন্য ন্যাচারাল পন্যে আমাদের অভ্যস্ত হতে হবে। 

Yusera Cosmetics

Introducing Yusera, a distinguished brand at the forefront of the beauty cosmetics industry, specializing in skincare solutions. Our brand is synonymous with excellence, fusing Spanish innovation with a commitment to crafting products that elevate your skincare routine to an art form.

Origin and Expertise:
Rooted in Spain, a hub of beauty and cosmetic innovation, Yusera draws inspiration from the country's rich heritage and cutting-edge technological advancements. Our commitment to excellence is reflected in every product, each meticulously formulated to bring out the best in your skin.